ডাউনলোডনামা

জাপানে একটা প্রবাদ আছে – তুমি কাউকে একটা মাছ দিলে সে একদিন খেতে পারবে, আর যদি তাকে মাছ ধরা শিখিয়ে দাও তো সারাজীবন মাছ খেতে পারবে। আমি খুব বিশ্বাস করি এই প্রবাদে। তাই সিনেমার ডাউনলোড লিংক দেয়ার তুলনায়  ওয়েবসাইটের লিংক দেয়াটাই বেশী যুক্তিযুক্ত মনে হয়।

ব্লগার পুশকিন এ ব্যাপারে সবচে বেশী সাহায্য করেছেন। একটি পোস্টেই সব লিংক দিয়ে দিয়েছেন,  পুশকিনের সেই পোস্ট থেকে মডিফাইড।

stagevu

ডিরেক্ট ডাউনলোডের জন্য আমার পছন্দের একনাম্বার সাইট।  এর রিপ গুলো একটু বড়ই,700MB এর মধ্যে AVI ফরমেটে প্রায় সব প্রিন্টের মুভি পাওয়া যায়।এই সাইটটির বৈশিষ্ট্য হল এই খানে মুভির ডেটাবেস বেশ বড়।আপনি হিন্দী,ইংলিশ কোরিয়ান প্রায় নামজাদা সব মুভিই খুঁজে পাবেন এই সাইটে।

mediafiremoviez

ছোট সাইজে MKV ফরমেটে BRRip,DVDRip প্রিন্টের কোয়ালিটিতে প্রায় হালের জনপ্রিয় নতুন সব মুভি পাওয়া যায় এই খানে।মাঝে মাঝে হিন্দী মুভি ও পাওয়া যায় এই খানে।

300mbmovie
ছোট সাইজের মুভি ডাউনলোড সাইটের মধ্যে অন্যতম।এটি অনেকটা mediafiremoviez এর মত।এর ডাটাবেইজের বেশির ভাগ মুভিই 300 MB এর মধ্যে থাকে।ডাউনলোড রিজিউম সাপোর্টেড।

yourpcmovies
ফ্রি মুভি ডাউনলোডের মধ্যে আর একটি হলো । এর সকল মুভি মিডিয়াফায়ারে আপলোড করা ।এটার মধ্যে সাবটাইটেল বিল্ডইন করা থাকে মুভি গুলোতে।তাছাড়া ও লেভেল ট্যাগ থাকে মুভির ধরন অনুযায়ী।এর বেশীর ভাগ মুভিই 300mb-700mb এর মধ্যে সীমাবদ্ধ থাকে।

Banglatv.com

ব্লগার আদনান এই লিঙ্কটা দিয়ে সাহায্য করেছেন। বেশ কিছু পুরানো ভালো বাংলাদেশী সিনেমা এখানে পাওয়া যাবে। বাংলাদেশী সিনেমাকে ভালোবাসুন, দেখুন – তবেই সিনেমার উন্নয়ন হবে।

300mbunited
যাদের লিমিটেড ব্যান্ডউইথ তারা এ্ই সাইটটি থেকে মুভি ডাউনলোড করে বেশ আরাম পাবেন।এই খানে আপনি বিভিন্ন ফাইলহোষ্টিং সাইট (রেপিডশেয়ার,মিডিয়াফায়ার,হটফাইল ইত্যাদি)থেকে রিজিউম সাপোর্ট সহ মুভি ডাউনলোড করতে পারবেন।এর সাথে আপনি মুভির সাবটাইটেল ও ডাউনলোড করতে পারবেন।তবে একট জিনিস এই সাইটের ক্যাটাগরি লিষ্টটা বেশ বড়।

অপেক্ষাকৃত ভালো প্রিন্টের মুভি ডাউনলোডের ক্ষেত্রে oneclickmoviez অনেক দিন ধরেই জনপ্রিয়।তবে এই খানের মুভি গুলো মিডিয়াফায়ারে আপলোড করা না।

মিডিয়াফায়ারে আপলোডেড মুভি সাইট গুলোর মধ্যে mediafire4u অন্যতম।তবে এর কালেকশন অত সমৃদ্ধ নয়।

HD রিপের মুভি ডাউনলোডের জন্য urgrove সাইটটিকে মোটামুটি বেছে নেওয়া যায়।এর সব মুভিই মিডিয়াফায়ারে আপলোডকৃত।

মুভি ডাউনলোডের আরেকটি সাইট হচ্ছে dllinks ।এই খানে কিছু মুভি পাওয়া যাবে যেগুলোর হয়তো নাম শুনি না আমরা খুব একটা।

mediafireheaven.ucoz কে ঠিক পুরোপুরি মুভি ডাউনলোড সাইট না বলতে গেলে এটা মাল্টিপল সাইট।এই খানে মুভি,বিভিন্ন ইংলিশ টিভি সিরিজ ইত্যাদি ডাউনলোড করা যাবে।

আপনার চোখ এড়িয়ে যাওয়া অনেক সুন্দর মুভি গুলো আপনি হয়তো পেতে পারেন এই getmediafire নামক সাইটটি তে।এইখানের সব মুভিই আপনার মিডিয়াফায়ারে আপলডেড।

DIVX ফরমেটেড মুভি ডাউনলোডের আদর্শ জায়গা হল divxcrawler সাইটি।যদিও এই খানে মেম্বারশিপের জন্য টাকা লাগে তারপরও আপনি কিছু মুভি ফ্রি ডাউনলোড করতে পারবেন।

300mb এর মধ্যে HD প্রিন্টের মুভি ডাউনলোড করতে চাইলে 300mbrips.netসাইটটিতে আপনাকে একটি বারের জন্য হলেও যেতে হবে।

MKV ফরমেটে ছোট সাইজের ভাল প্রিন্টের মধ্যে মুভি ডাউনলোড করতে চাইলেtinymkv এর জুরি নেই।আপনি এখানে mkv ফরমেটে প্রায় সকল নতুন-পুরাতন মুভি পাবেন।

MKV ফরমেটে আরো ভালো প্রিন্টের মুভি নামাতে আপনি 300mkvmovies নামক সাইটটিতে একবার ঘুরে আসতে পারেন।

HD ফরমেটে মুভি ও ইংলিশ টিভি সিরিয়াল ডাউনলোডে আদর্শ সাইট হলোmegarelease ।এইখানে একটাই সমস্যা ডাউনলোডে আর তা হল ডাউনলোড লিংক গুলো মিডিয়াফয়ার এর নয়।

আমি প্রায়ই ইতালিয়ান বা স্প্যানিস মুভি গুলো দেখি।কারণ ঐসব মুভির মেকিং গুলো একটু অন্য রকম।তো এই সব মুভি সংক্রান্ত যাবতীয় মালমশলা পাবেন আপনিmymovies নামক সাইটটিতে।

আপনি যদি কোরিয়ান,জাপানিজ মুভির ফ্যান হয়ে থাকেন তাহলে mysoju সাইটি আশা করি আপনার সকল চাহিদা মেটাবে।

dramacrazy তে আপনি কোরিয়ান,জাপানিজ,তাইওয়ানের মুভি ও ড্রামা সিরিজ এর সকল লিংক পাবেন ডাউনলোডের।

এই রকম আর একটি সাইট হলো dramafever । এই খানে আপনি কনটেন্ট গুলো পাবেন আরো গোছানো ও ঠিক আপনার প্রয়োজন অনুযায়ী।

আপনি যদি সহজে কোরিয়ান মুভি খুঁজে পেতে চান তা হলে আপনিfreekoreanmovies ওয়েব সাইটিতে যেতে পারেন।

icefilms.info নামক সাইটটি তে আপনি পাবেন বেশ গোছানো কনটেন্ট।তাছাড়া ও এর মুভি ডেটাবেজ বেশ উন্নত অন্যদিকে এই খানে আপনি অনেক টিভি সিরিয়াল ও ডাউনলোড করতে পারবেন।

অনেকেই হয়তো এনিমেটেড মুভি ও সিরিয়াল দেখে থাকেন,আর এই সব ডাউনলোডের জন্য আদর্শ হলো anivoid ।কারণ এতে আপনি প্রায় সবধরনেই এনিমেটেড আইটেম পাবেন।

এনিমে মুভি ও সিরিজ ডাউনলোডের আর একটি জনপ্রিয় সাইট হল adc-distro ।এই খানে যেকোন এনিমে সিরিজ এর তারিখ সহ সিরিজ এর পার্ট লিখা থাকে,যার ফলে সহজেই আপনি আপনার প্রয়োজন অনুযায়ী ডাউনলোড করে নিতে পারবেন।

আপনি এনিমে ফ্যান হলে এই সাইট থেকে animenewsnetwork বিভিন্ন নিউজ পাবেন এনিমে মুভি সম্পর্কিত।তাছাড়া আপনি এই সাইট anime4psp থেকে এনিমে মুভি,টিভি শো mp4 আকারে ডাউনলোড করতে পারবেন।

হিন্দী মুভি ডাউনলোড করতে চাইলে আপনি moviesmobile সাইটে ঢুকতে পারেন।যদি ও এর প্রিন্ট খুব একটা ভালো হয় না।

একদমই ছোট আকারের মুভি ডাউনলোড করতে চাইলে ও 3gp আকারে মুভি ডাউনলোড করতে চাইলে
timpug এ যেতে পারেন।

আপনি মোবাইল থেকে মুভি ডাউনলোড করতে চাইলে movietv সাইটে যেতে পারেন।

এইটা একটু অন্য রকম।যদি একটু উচ্চমার্গীয় বড়দের মুভিদেখতে চান তাহলেerosddl সাইটে আসতে পারেন।

হিন্দি মুভি ডাউনলোডের আরো একটি সাইট হলো bdmovie.webs

আপনি যদি হিন্দী মুভির পাগল হয়ে থাকে এবং পুরাতন হিন্দী মুভি খুঁজতে থাকেন তাহলে bharatmovies bollywoodwiki lucky88 এই সাইটগুলো আপনাকে সাহায্য করবে।

একটা সময়ে ইরানি মুভি ছিল বিশ্ব বিখ্যাত ।আপনি চাইলে arianworldiranproud এই দুটি সাইট থেকে মুভি ডাউনলোড করতে পারেন।

মাঝে মাঝে বাংলা মুভি ও দেখা হয়।তো বাংলা মুভি ডাউনলোডের দুইটা সাইট হলোdoridro moviesfrombd

51 Comments on “ডাউনলোডনামা”

  1. খুবই ভাল হয়ছে লিস্ট টা। stage vu আসলেই বস সাইট এবং সবচেয়ে প্রিয় একটি সাইট। তবে নূতন মুভি তেমন একটা পাওয়া যায় না আর মুভির সাইজ, সেই আনুপাতিক প্রিন্ট কোয়ালিটি নিয়ে কিঞ্চিত অভিযোগ আছে। ধন্যবাদ।

    1. ধন্যবাদ এবং স্বাগতম শব্দহীন জোছনা 🙂
      স্টেজভ্যুর এই ঘটনাটা জানা ছিল না, কারণ নতুন সিনেমা খুব একটা দেখা হয় না। সাধারণত খুব ভালো সিনেমাখোরদের রিকমেন্ড করা সিনেমাগুলোই দেখি, তাই নতুন সিনেমা দেখার রিস্কটা নেয়া হয় না।
      ইদানিং পাইরেটবে আমার সবচে’ প্রিয় হয়ে দাড়িয়েছে 🙂
      আসবেন কিন্তু মাঝে মধ্যে 😀

  2. বড় ভালো লিস্ট। অনেক সাইট ই আমার লিস্টে ছিলো না। বহুত ধইন্যা

    1. কনগ্রাচুলেশনস, এই তো আপনি বাংলা লিখছেন। এখন থেকে টুকটাক মুভি রিভিউ লেখার চেষ্টাও করবেন কিন্তু 🙂

  3. খুব ভালো লাগল আমি এমনিেতই মুিভ ডাউন েলাড করি কিন্তু এতো মুিভসাইট জানা ছিল না । ধন্যবাদ ।

  4. ভাই টরেন্ট থেকে একটা মুভি ডাউনলোড করার পরে দেখি এইটা coarlplayer ছাড়া অন্য কিছু দিয়ে ওপেন হবেনা। coralplayer free download করা যায়না। এখন কি করা যায় বলেন তো ভাই

    1. আপু,
      এই প্রথম এই ধরনের অভিযোগ শুনলাম। টরেন্ট থেকে সিনেমা নামাচ্ছি বহুদিন, এমন ঘটনায় পড়ি নাই। ভিএলসি এবং কেএম প্লেয়ারে তো সব ফাইল ফরম্যাট চলে বলেই জানতাম – যদি ট্রাই না করে থাকেন, একবার করুন, হয়তো হয়ে যাবে।
      অথবা, আরেকটা কাজ করা যায়। সিনেমাটিকে কনভার্ট করে নিন অন্য কোন ফরম্যাট এ – এভিআই, কিংবা এমপি৪। সেক্ষেত্রে কোরালপ্লেয়ার এর দরকার হবে না আশা করছি।
      ফ্রি ডাউনলোড না করা গেলে কি আর করা – টরেন্ট থেকে আরেকবার সিনেমাটা নামিয়ে নিন। শুভকামনা এবং ধন্যবাদ এবং আবারও আমন্ত্রন 🙂

      1. এরকম প্রায় ই হয় । এগুলোর ক্ষেত্রে ডাওন করার মাঝে মাঝে দেখে নিতে হয় যে আসলেই এটা প্লে হয় নাকি ।

        1. এক্ষেত্রে আমার মতে ট্রাস্টেড সাইট থেকে ফাইল নামানো উচিৎ। আর ফাইল নামানোর আগে অন্যদের কমেণ্ট দেখে নিবেন। এতে ঠকবার আশংকা থাকে না।

    1. আমি স্টেজভিউ অথবা পাইরেটবে। মিডিয়াফায়ার থেকে নামায়া ঝামেলায় পড়সিলাম একবার, তারপর বন্ধ দিসি।

      দারাশিকোর ব্লগে স্বাগতম 🙂

  5. বাংলা মুভির জন্য ইউটিউব বেস্ট।রিজুম সাপোর্টেড।

  6. বস, হিন্দি মুভির লিঙ্কগুলা শেয়ার দেয়াইয় বেজার হইছি। অন্তত আপনার কাছে এটা আশা করিনাই।

    বাংলা মুভির বেশ ভালো একটা সাইট পাইছি, পুরানো বেশ ভালো কিছু মুভি পাইছি… ভাত দে, সুতরাং সহ আরো ২০-২৫টা। http://www.banglatv.ca/catalogue/index.php?catid=NA==&thisOffset=0&lineIndex=0

    1. আসলে বস, আমি তো এইসব লিংক দেই নাই, পুশকিন বস এর পোস্টটাই তার অনুমতি সাপেক্ষে কপি পেস্ট দিলাম। আপনার দেয়া লিঙ্কটা যোগ করে দিলাম 🙂
      পাইলে আরও লিঙ্ক দিয়েন 🙂

  7. মাম্মা, আমি তো মুভি আমার ব্রডব্যান্ডের সার্ভার থেকে নামাই, বহুত শান্তি। ১৫ মিনিটে মুভি ডাউনলোড হয়…

    1. এখন আমি যে লাইন ব্যবহার করি সেখানেও সার্ভার থেকে নামানো যায়, তবে আমি নামাই না – অকাজের মুভি প্রচুর। ওইসব দেখার টাইম নাই – ভালো মুভি খুজে বের করে নামানোয়ও মজা 🙂

    2. নবিতা রিফু বলেছেন – ‘মাম্মা, আমি তো মুভি আমার ব্রডব্যান্ডের সার্ভার থেকে নামাই, বহুত শান্তি। ১৫ মিনিটে মুভি ডাউনলোড হয়…’
      আমি ভাই ময়মনসিংহে থাকি | নবিতা রিফুর লেখা পড়ে আগ্রহ জাগছে | আমিও এই ভাবে মুভি নামাইতে চাই |
      আমারও ব্রডব্যান্ড লাইন আছে | কিভাবে ১৫ মিনিটে মুভি নামানো সম্ভব????
      একটু হেল্প করেন , প্লিজ |

  8. ভাই ডাউনলোড করা ছাইড়া দিছি।এক সময় এমন ঘোল খাইছি ডাউনলোড করতে গিয়া যে এখন আর মন চায়না।দেখি একটা মুভি ডাউনলোড সাইট বানাবো।আপনেরে লাগতে পারে ভালো মুভির লিষ্ট সহ ডাউনলোড লিংক এর জণ্য। 😀

    1. হে হে হে … ভাইয়া, আমি কিন্তু সিনেমার ডাউনলোড লিংক দেই না – সাইটের লিংক দেই। দু:খের কথা – স্টেজভ্যু বন্ধ হয়া গেসে 🙁

      সাইট বানাইয়েন – দুইটা ডাউনলোড সাইটের নাম দিবো নে 😉

      1. সাইট অথবা সিনেমা,কোন একটা পাইলেই হলো।আমি আবার একটা নতুন জিনিস টেষ্ট করতাছি।হলে,দুনিয়া উদ্ধার করে ফেলবো ডাউনলোড সাইট বানায়ে।আচ্ছা ভাইয়া আপনার ফেবু আইডি টা দেয়া যাবে?কমেন্ট মডারেশন এ আমার মেইল আইডি শো করছে।কষ্ট করে আপনের ফেবু আইডি টা দেবেন মেইল করে?

  9. নবিতা রিফু বলেছেন – ‘মাম্মা, আমি তো মুভি আমার ব্রডব্যান্ডের সার্ভার থেকে নামাই, বহুত শান্তি। ১৫ মিনিটে মুভি ডাউনলোড হয়…’
    আমি ভাই ময়মনসিংহে থাকি | নবিতা রিফুর লেখা পড়ে আগ্রহ জাগছে | আমিও এই ভাবে মুভি নামাইতে চাই |
    আমারও ব্রডব্যান্ড লাইন আছে | কিভাবে ১৫ মিনিটে মুভি নামানো সম্ভব????
    একটু হেল্প করেন , প্লিজ |

    1. দারাশিকো’র ব্লগে স্বাগতম রিপন 🙂
      ব্রডব্যান্ড থাকলেই সার্ভার থেকে সিনেমা নামানো যাবে ঠিক তা নয়। ঢাকায় প্রায় সব ব্রডব্যান্ড প্রোভাইডারই সার্ভার সার্ভিস দেয়। তাদের নিজস্ব সার্ভারে মুভি আপ করে দেয়, অনেক সময় ক্লায়েন্টরাও শেয়ার করতে পারে। যেহেতু সার্ভারে থাকে, তাই মুভি নামাতে ঠিক ততটুকু সময় লাগে যতটুকু লাগে এক ড্রাইভ থেকে অন্য ড্রাইভে কপি করার সময়। আপনার কানেকশন প্রোভাইডারের সাথে যোগাযোগ করুন, সে সাহায্য করতে পারবে আশা করা যায়।

  10. দারাশিকো ভাই, আপনারে সালাম | মুভি দেখার বিষয়টা আগে শুধু বিনোদনের মাঝেই সীমাবদ্ধ ছিল | 20th Century Fox, Paramount, Warner Bros. ইত্যাদি নামজাদা প্রোডাকশন হাউসের মুভিই আগে দেখতাম | এখন উপরওয়ালার কৃপায় আপনার উছিলায় মাথায় অ্যাকশন মুভির ভূত দূর হইছে | আপনার পূন্যমতি বদনখানা দেখার সাধ জাগে | আসবেন ময়মনসিংহে ?

    1. ভাই রিপন, আমি এমন কেউ না যার বদন দর্শনে কোন লাভ আছে। আপনারা লিখেন না বলেই আমার এই অবস্থান।প্রকৃতপক্ষে আমার চে ঢের ভাল মুভি বোদ্ধা ভুরি ভুরি :)।
      ময়মনসিংহে কবে যাবো জানি না, তবে একদিন ঠিক দেখা হয়ে যাবে 🙂 ভালো থাকুন রিপন

      1. হাহাহাহাহাহাহাহা……………………………।
        দারাশিকোঃ- ” ভাই রিপন, আমি এমন কেউ না যার বদন দর্শনে কোন লাভ আছে। আপনারা লিখেন না বলেই আমার এই অবস্থান। ”
        মজা পাইলাম…………………………। 😀

  11. সালাম ভাই, আফনের কালেকশনে কতগুলান মুভি আছে ? আমার বাড়ি ময়মনসিংহের ত্রিশালে । এইখানে বিদ্যুৎ বাবাজির খুব একটা থাকা হয়না । তাই ডাউনলোডেও অরুচি ধইরা গেছে । এখন মুভি ভিক্ষা করি । কেউ নামাইলে বা জোগার করলে তার কাছে গিয়া পেনড্রাইভ পাতি । আমি কিছু পাইলে সেইটা দিয়া দেই । এইজন্যেই আফনারে এবং আফনার মাধ্যমে সবাইরে জানাই – “কিছু মুভি দিয়া যান, আমি গরীব ইনসান ।”
    “অ্যানাদার আর্থ” দেখছেন ভাই?

    1. কম্পিউটারে সব মিলিয়ে দশটার মত হবে। আর ডিভিডিতে সব মিলিয়ে শতখানেক। অফিসের পিসিতে আছে শতখানেক মুভি।
      তবে সবচে বেশী কালেকশন ইন্টারনেটে – লাখ লাখ। যখন দরকার একটু কষ্ট করে নামিয়ে নিই। যা বুঝলাম এতদিনে – কালেকশনে মুভি থাকলেও লাভ হয় না। দেখা হয় না। তারচে ইন্টারনেটে মুভি থাকাই ভালো। 🙂

      অ্যানাদার আর্থ দেখি নাই 🙁 কি আছে এই সিনেমায়?

  12. কিছু ভাল ভাল টরেন্ট সাইটও যোগ করে দেয়া দরকার। অনেকেই আছেন যাদের টরেন্ট থেকে ডাউনলোড করতে কোন অসুবিধা নেই। আমি নিজেই সবসময় প্রথম সার্চটা thepiratebay.se তে দেই।

    মিডিয়াফায়ারে আপলোড করে এমন আরেকটি দারুণ সাইট
    http://www.mediafiremovieaz.com
    সাইটটা দারুণ। নিজেই একবার ব্রাউজ করে দেখেন। আশা করি, তারপর add করে দেবেন।
    আমার আরেকটি প্রিয় সাইট
    http://www.warez-bb.org
    তবে এই সাইটে কোন মুভিই mediafire এ আপলোড করা থাকে না। তবে সবচেয়ে পূর্ণাঙ্গ কালেকশন।

  13. The Boy in the Striped Pajamas এই মুভিটা ডাউনলোড করতে চাচ্ছি কিন্তু সবকটা লিঙ্কই ডেড। আপনি কি একটা লিঙ্ক দিতে পারবেন একটু কষ্ট করে ? brrip হলে ভাল হয়।

      1. আফনেরে ধইন্যা, দেশিডা। এখনই দাউনলোড দিচ্ছি।

  14. ধন্যবাদ সাইটের নামগুলোর দেওয়ার জন্য। অনেক সাইটই মিডিয়াফায়ারের লিঙ্ক দেয় কিন্তু বেশিরভাগ সময়ই লিঙ্ক ডেড দেখায়। তাই কখনও এসব সাইটে ঢুকতেও ইচ্ছা করেনা :-(। আমি মুভি নামাই স্টেজভু আর আইসফিল্ম থেকে। আর টরেন্ট গুলো পাইরেটসবে থেকে ঃ-)।

    1. দারাশিকো’র ব্লগে স্বাগতম আশরাফ মাহি।
      পাইরেটস বে থেকেই বেশীরভাগ সিনেমা ডাউনলোড করে নিই, মাস দুয়েক ধরে সেটাও সম্ভব হচ্ছে না। টরেন্ট ফাইলটাই ডাউনলোড হয় না।
      এখন নতুন সাইট ব্যবহার করছি। ক্যাট.পিএইচ
      বেশ ভালো এই সাইট 🙂

      আবার আসবেন আশরাফ মাহি 🙂

  15. অনেক ধন্যবাদ ভাইজান। এই নাদানদের সাইটগুলো দেওয়ার জন্য।

    আরেকটু সাহায্য করেন। মুভি নামাতে গিয়ে সমস্যা হচ্ছে। যে লিন্কে যাই অন্যকিছু ডাউনলোড হয়ে যাচ্ছে। যেমন ilivid আরও ইত্যাদি। একটা কিছু কন? কোন কিভাবে নির্বিঘ্নে মুভি ডাউনলোড করা যাবে? পদ্ধতিটা রপ্ত করতে চাচ্ছিলাম।

    1. দারাশিকো’র ব্লগে স্বাগতম পাপলু 🙂
      ilivid ডাউনলোড হয়ে যাচ্ছে – ব্যাপারটা বুঝতে পারি নাই। সমাধান দিতেও কষ্ট হচ্ছে।
      ব্যক্তিগতভাবে আমি এখন টরেন্ট থেকে ডাউনলোড করি। এর আগে স্টেজভ্যু থেকে ডাউনলোড করতাম। সাইটে ঢুকে নাম দিয়ে সার্চ করতে হয়, সিনেমার তালিকা থেকে ৫ স্টার বা সবচে বেশী স্টারপ্রাপ্ত সিনেমাটায় ক্লিক করলে নতুন পেজ ওপেন হয়, সেখানে ডাউনলোড লেখা থাকে ঠিক মাঝখানে। ওখানে ক্লিক করলে ডাউনলোড শুরু হবার কথা। যদি তা না হয়, তবে সিনেমা চালু হয়ে যাবে। তখন ইউআরএল টা কপি করে ডাউনলোডারে পেস্ট করে ডাউনলোড শুরু করতে হয়।

      যখন অনভিজ্ঞ ছিলাম তখন যে সমস্যায় পড়তাম তা হল, এতগুলা ডাউনলোড অপশন থাকতো যে কোনটা সিনেমা আর কোনটা সফটওয়্যার বা হাবিজাবি, সেটা আইডেন্টিফাই করতে পারতাম না। আপনার কি সেরকম কিছু হচ্ছে?
      আবার আসবেন। ভালো থাকুন পাপলু 🙂

  16. অনেক ধন্যবাদ .
    আমি Sans rancune নামক বেলজিয়ান মুভিটি সাব-টাইটেল সহ খুঁজছি । কোন সাহায্য পেতে পারি ?
    (Sans rancune = No hard Feeling)
    পেয়েছিলাম একটি কিন্তু কোনো ইংরেজি সাব-টাইটেল নেই

    1. কঠিন প্রশ্ন করছেন ভাই 🙁
      নিজের জন্যই সিনেমা খুজতে কষ্ট হয়, ফেসবুকে কোন গ্রুপে রিকোয়েস্ট করে আদায় করে নিই :/
      আপনারেও একই বুদ্ধি দেই 🙂
      স্বাগতম দারাশিকো’র ব্লগে, আবারও আসবেন আহসানুল 🙂

      1. ধন্যবাদ.
        আপনি যদি মুভিটি না দেখে থাকেন তবে চেষ্টা করতে পারেন। শেষ মিনিটে একটি টুইস্ট আছে। আমি নিশ্চিত. আপনি একটি পর্যালোচনা লিখতে চাইতে পারেন ।
        SBS এ কয়েক মাস আগে দেখেছি । এখন সংগ্রহের জন্য খুঁজছি।
        আপনার ব্লগের জন্য অনেক ধন্যবাদ.। আমি এক নীরব পাঠক, যারা কোনো চিহ্ন ছাড়া চলে যায় ।

        – আহসানুল

  17. ইরানী মুভির সাইট গুলোর জন্য অনেক অনেক ধন্যবাদ। ইদানিং আমি পারস্যের প্রেমে পড়েছি, মেহেরজুইয়ের ‘গাভ’ ছবি দেখে স্তব্ধ হয়ে। মেহেরজুইয়ের আরো মুভি খুঁজছি, পাচ্ছি না একেবারেই, ভালো প্রিন্টে ত নয়ই। এখানে যদি মেলে।

  18. আমি torrentz থেকে মুভি নামাই, আমার মুভি তে সাবটাইটেল থাকে না, তাই কথা কিছু বুঝিনা, সাবটাইটেল পাওয়ার জন্য কী করা যায়????

    1. সাবটাইটেল ওয়েবসাইট থেকে ডাউনলোড করে নিতে পারেন।
      আমি সাধারণত subscene.com থেকে সাবটাইটেল ডাউনলোড করে নিই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *